আপনি একজন উদ্যোক্তা হতে চান, কিন্তু আপনার পরিবার বা বন্ধুরা আপনাকে উপেক্ষা করতেছে !!!

আপনাকে এড়িয়ে যাওয়ার মধ্যে তাদের দারুণ উচ্ছ্বাস আছে। হ্যাঁ, আপনি তখনই বুঝতে শুরু করবেন যে, যে আপনি যাদেরকে আপনার ভেবেছিলেন, ভেবেছিলাম যে তারা আপনার ছিল, তারাই আপনাকে আজ এড়িয়ে চলতে শুরু করেছে, কারণ তারা বুঝতে পেরেছে যে, তাদের আজ আর আপনাকে প্রয়োজন নেই। আপনাকে আপনার জীবনের সাথে লড়াই করতে শুরু করেভদিন কার নেগিটিভ চিন্তা চেতনাকে উপেক্ষা করে, দেখবেন আপনি খুব শীঘ্রই সফল হবেন এবং এই লেখাটিও হয়তো আপনাকে একটি দুর্দান্ত অনুপ্রেরণা যোগান দেবে ইনশাআল্লাহ্‌।

মনে রাখবেন, বড় হওয়ার প্রচণ্ড ইচ্ছাই মানুষকে বড় করে তলে। তাই নিজের ইচ্ছাশক্তিকে আরও বড় করে তুলুন এবং আরও বেশি সৃজনশীল ও আত্মপ্রত্যয়ী হয়ে উঠুন।
আপনি একজন উদ্যোক্তা হতে চান, কিন্তু আপনার পরিবার বা বন্ধুরা আপনাকে উপেক্ষা করতেছে !!! আপনাকে এড়িয়ে যাওয়ার মধ্যে তাদের দারুণ উচ্ছ্বাস আছে। হ্যাঁ, আপনি তখনই বুঝতে শুরু করবেন যে, যে আপনি যাদেরকে আপনার ভেবেছিলেন, ভেবেছিলাম যে তারা আপনার ছিল, তারাই আপনাকে আজ এড়িয়ে চলতে শুরু করেছে, কারণ তারা বুঝতে পেরেছে যে, তাদের আজ আর আপনাকে প্রয়োজন নেই। আপনাকে আপনার জীবনের সাথে লড়াই করতে শুরু করেভদিন কার নেগিটিভ চিন্তা চেতনাকে উপেক্ষা করে, দেখবেন আপনি খুব শীঘ্রই সফল হবেন এবং এই লেখাটিও হয়তো আপনাকে একটি দুর্দান্ত অনুপ্রেরণা যোগান দেবে ইনশাআল্লাহ্‌। মনে রাখবেন, বড় হওয়ার প্রচণ্ড ইচ্ছাই মানুষকে বড় করে তলে। তাই নিজের ইচ্ছাশক্তিকে আরও বড় করে তুলুন এবং আরও বেশি সৃজনশীল ও আত্মপ্রত্যয়ী হয়ে উঠুন।
Love
Like
3
1 Comments 0 Shares 810 Views 0 Reviews