আসসালামু আলাইকুম,
অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, আমাদের উদ্যোক্তা 64 কমিউনিটি পোর্টাল (বিজনেস নেটওয়ার্ক) এর আন্ড্রইড অ্যাপস প্লে স্টোরে সফলভাবে পাবলিশ হয়েছে।
আপনারা সবাই প্লে স্টোর থেকে ডাউনলোড করে লগিন করে আমাদের কমিউনিটির সাথে যুক্ত থাকুন। আর অ্যাপস ইন্সটল এর পরে সবাই একটা করে রিভিউ দিয়ে আসবেন, যা আমাদেরকে আরও আরও অনেক বেশী অনুপ্রানিত করবে।

এবার বিজনেস হবে নিজের নেটওয়ার্ক এ, আমাদের নেটওয়ার্ক এ।

আমাদের উদ্যোক্তা 64 কমিউনিটিতে ফ্রি একাউন্ট করুন এবং প্রয়োজনে
আমাদের Android Apps ইন্সটল করে নিন নীচের লিঙ্ক থেকে।

👉ওয়েবসাইট এ রেজিস্ট্রেশন করতে ভিজিট করুনঃ
বিজনেস নেটওয়ার্ক লিঙ্কঃ https://uddokta64.com/

👉অ্যাপস ডাউনলোড লিঙ্কঃ
https://play.google.com/store/apps/details?id=com.uddokta64.app

সবাইকে অনেক ধন্যবাদ।
🙋‍♂️ আমি মমিনুল ইসলাম
💁‍♂️ কাজ করছি আইটি ও উদ্যোক্তা উন্নয়নেে।
সবার দোআ ও ভালবাসা একান্ত কাম্য।
আসসালামু আলাইকুম, অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, আমাদের উদ্যোক্তা 64 কমিউনিটি পোর্টাল (বিজনেস নেটওয়ার্ক) এর আন্ড্রইড অ্যাপস প্লে স্টোরে সফলভাবে পাবলিশ হয়েছে। আপনারা সবাই প্লে স্টোর থেকে ডাউনলোড করে লগিন করে আমাদের কমিউনিটির সাথে যুক্ত থাকুন। আর অ্যাপস ইন্সটল এর পরে সবাই একটা করে রিভিউ দিয়ে আসবেন, যা আমাদেরকে আরও আরও অনেক বেশী অনুপ্রানিত করবে। এবার বিজনেস হবে নিজের নেটওয়ার্ক এ, আমাদের নেটওয়ার্ক এ। আমাদের উদ্যোক্তা 64 কমিউনিটিতে ফ্রি একাউন্ট করুন এবং প্রয়োজনে আমাদের Android Apps ইন্সটল করে নিন নীচের লিঙ্ক থেকে। 👉ওয়েবসাইট এ রেজিস্ট্রেশন করতে ভিজিট করুনঃ বিজনেস নেটওয়ার্ক লিঙ্কঃ https://uddokta64.com/ 👉অ্যাপস ডাউনলোড লিঙ্কঃ https://play.google.com/store/apps/details?id=com.uddokta64.app সবাইকে অনেক ধন্যবাদ। 🙋‍♂️ আমি মমিনুল ইসলাম 💁‍♂️ কাজ করছি আইটি ও উদ্যোক্তা উন্নয়নেে। সবার দোআ ও ভালবাসা একান্ত কাম্য।
UDDOKTA64.COM
Welcome to Uddokta 64
Your Business Social Network
Love
3
0 Comments 0 Shares 1K Views 0 Reviews