আলহামদুলিল্লাহ,
সমস্ত [রসংসা মহান আল্লাহ তায়ালার, জিনি আমাদেরকে আজকের ফ্রিলেন্সিং ক্যারিয়ার নিয়ে প্রথম আলোচনা জুম মিটিং এর মাধ্যমে সফলভাবে সম্পন্ন করার তৌফিক দান করেছেন।
অনেকেই আমাদের এই পোস্ট টিকে সিরিয়াসলি হয়তো নেন নি। কিন্তু আমাদের এই আলচনায় অনেক গুরুত্বপূর্ণ ও বাস্তবধর্মী উদাহরন উপস্থাপন করা হয়েছে।
আজকে আমরা শুধুমাত্র পরিচিতি ও ফ্রিলেন্সিং এর বেসিক বিসয় নিয়ে আলোচনা করা হয়েছে। পরবর্তী ক্লাসে ফ্রিলেন্সিং এর প্রাথমিক থেকে প্রতিটি ধাপে ধাপে এডভান্স লেভেল পর্যন্ত বিষয় নিয়ে আলোচনা করা হবে।
আশা করি যারা এখনও নিবন্ধন করেন নি, তারা ভিডিও ডেসক্রিপশনে গিয়ে লিঙ্ক থেকে নিবন্ধন করে নিতে পারেন। যারা ক্লাশ মিস করেছেন, তারা ভিডিও দেখে জেনে নিতে পারেন, যেখানে মারকেটপ্লেসে উপার্জনের বাস্তব উদাহরন স্ক্রিন শেয়ারের মাঝে দেখান হয়েছে।
ক্লাস লিঙ্কঃ https://www.youtube.com/watch?v=rRw6jXCWrek
আলহামদুলিল্লাহ, সমস্ত [রসংসা মহান আল্লাহ তায়ালার, জিনি আমাদেরকে আজকের ফ্রিলেন্সিং ক্যারিয়ার নিয়ে প্রথম আলোচনা জুম মিটিং এর মাধ্যমে সফলভাবে সম্পন্ন করার তৌফিক দান করেছেন। অনেকেই আমাদের এই পোস্ট টিকে সিরিয়াসলি হয়তো নেন নি। কিন্তু আমাদের এই আলচনায় অনেক গুরুত্বপূর্ণ ও বাস্তবধর্মী উদাহরন উপস্থাপন করা হয়েছে। আজকে আমরা শুধুমাত্র পরিচিতি ও ফ্রিলেন্সিং এর বেসিক বিসয় নিয়ে আলোচনা করা হয়েছে। পরবর্তী ক্লাসে ফ্রিলেন্সিং এর প্রাথমিক থেকে প্রতিটি ধাপে ধাপে এডভান্স লেভেল পর্যন্ত বিষয় নিয়ে আলোচনা করা হবে। আশা করি যারা এখনও নিবন্ধন করেন নি, তারা ভিডিও ডেসক্রিপশনে গিয়ে লিঙ্ক থেকে নিবন্ধন করে নিতে পারেন। যারা ক্লাশ মিস করেছেন, তারা ভিডিও দেখে জেনে নিতে পারেন, যেখানে মারকেটপ্লেসে উপার্জনের বাস্তব উদাহরন স্ক্রিন শেয়ারের মাঝে দেখান হয়েছে। ক্লাস লিঙ্কঃ https://www.youtube.com/watch?v=rRw6jXCWrek
Love
1
0 Comments 0 Shares 508 Views 0 Reviews