বিসিক উদ্যোক্তা পরিবার, দিনাজপুর
Dinajpur Online Shopping Group
সম্মানিত গ্রুপের সকল অ্যাডমিন, মোডারেটর, ভলান্টিয়ার ও সদস্যগন !!!!
আমরা ইতিমধ্যে সবাই অবগত আছি যে, বিসিক ও দিনাজপুর অনলাইন শপিং গ্রুপ আয়োজিত আমাদের উদ্যোক্তাদের পন্য অনলাইনে প্রদর্শনী ও বিক্রয়ের জন্য আজ থেকে মেলা শুরু হয়েছে।
আপনারা যারা স্টল নিয়েছেন তাদের নিচে দেয়া নিয়ম অনুযায়ী মেলায় পোস্ট করার জন্য অনুরধ করা হলো। আপনাদেরকে অনলাইন নিবন্ধিত যারা স্টল নিয়েছেন, তাদেরকে সবার কাছে বিশ্বস্ত করে তুলতে আমরা সকল স্টলধারীদের জন্য স্টল ব্যানার তৈরী করেছি। তাই নিজেদের নামের পাশে আপনার স্টল নাম্বার লিখবেন এবং আপনার স্টল ব্যানার অবশ্যই যুক্ত করতে হবে পোস্টের সময়। তানাহলে আপনার মেলার সেলপোস্ট Approve করা হবেনা।
মেলার ব্যানারটি ব্যবহার করতে হবে
আপনাদের নাম
প্রতিষ্ঠানের নাম
স্টল নং
প্রডাক্ট এর পরিচিত
প্রডাক্ট এর দাম।
বিশেষ দ্রঃবঃ-
আজ থেকে শুরু হয়ে গেল অনলাইনে বিসিক উদ্যোক্তা মেলা🥰
উদ্যোক্তা মেলা মানেই নিজের কাজের ব্রান্ডিং এবং নিজেরও ব্রান্ডিং।
অনলাইন উদ্যোক্তা মেলায় অংশগ্রহণকারী সদস্যদের পোস্ট দেয়ার ক্ষেত্রে কিছু নির্দেশনা মেনে চলতে হবে।
আসুন জেনে নিই কিছু নির্দেশনা 👇
১.স্টল কনফার্ম করার জন্য আপনাকে অবশ্যই রেজিস্ট্রেশন কৃত সদস্য হতে হবে।
২.পোস্ট করার সময় অবশ্যই স্টল নাম্বার উল্লেখ করতে হবে এবং আমাদের সরবরাহকৃত স্টল ব্যানারটি পস্টে যুক্ত করতে হবে।
৩.পোস্টে আপনার পেইজ লিংক এ্যাড করতে হবে।
৪.প্রতি পোস্টে একটি মাত্র পণ্য সামগ্রী নিয়ে মেলায় অংশগ্রহণ করতে পারবেন।
৫.সারাদিনে কয়টি পোস্ট দিলেন এবং কত টাকা সেল হলো তার আপডেট এডমিন ও মডারেটর প্যানেলকে দিতে হবে।
৬। পোস্টের শুরুতে অবশ্যই বিসিক উদ্যোক্তা পরিবার, দিনাজপুর এবং Dinajpur Online Shopping Group Tag করতে হবে।
আমাদের পেজে আপনি স্ক্রিনশট সহ মেসেজ করতে পারেন।
পেজঃ Dinajpur Online Shopping
বিসিক উদ্যোক্তা পরিবার, দিনাজপুর Dinajpur Online Shopping Group সম্মানিত গ্রুপের সকল অ্যাডমিন, মোডারেটর, ভলান্টিয়ার ও সদস্যগন !!!! আমরা ইতিমধ্যে সবাই অবগত আছি যে, বিসিক ও দিনাজপুর অনলাইন শপিং গ্রুপ আয়োজিত আমাদের উদ্যোক্তাদের পন্য অনলাইনে প্রদর্শনী ও বিক্রয়ের জন্য আজ থেকে মেলা শুরু হয়েছে। আপনারা যারা স্টল নিয়েছেন তাদের নিচে দেয়া নিয়ম অনুযায়ী মেলায় পোস্ট করার জন্য অনুরধ করা হলো। আপনাদেরকে অনলাইন নিবন্ধিত যারা স্টল নিয়েছেন, তাদেরকে সবার কাছে বিশ্বস্ত করে তুলতে আমরা সকল স্টলধারীদের জন্য স্টল ব্যানার তৈরী করেছি। তাই নিজেদের নামের পাশে আপনার স্টল নাম্বার লিখবেন এবং আপনার স্টল ব্যানার অবশ্যই যুক্ত করতে হবে পোস্টের সময়। তানাহলে আপনার মেলার সেলপোস্ট Approve করা হবেনা। মেলার ব্যানারটি ব্যবহার করতে হবে আপনাদের নাম প্রতিষ্ঠানের নাম স্টল নং প্রডাক্ট এর পরিচিত প্রডাক্ট এর দাম। বিশেষ দ্রঃবঃ- আজ থেকে শুরু হয়ে গেল অনলাইনে বিসিক উদ্যোক্তা মেলা🥰 উদ্যোক্তা মেলা মানেই নিজের কাজের ব্রান্ডিং এবং নিজেরও ব্রান্ডিং। অনলাইন উদ্যোক্তা মেলায় অংশগ্রহণকারী সদস্যদের পোস্ট দেয়ার ক্ষেত্রে কিছু নির্দেশনা মেনে চলতে হবে। আসুন জেনে নিই কিছু নির্দেশনা 👇 ১.স্টল কনফার্ম করার জন্য আপনাকে অবশ্যই রেজিস্ট্রেশন কৃত সদস্য হতে হবে। ২.পোস্ট করার সময় অবশ্যই স্টল নাম্বার উল্লেখ করতে হবে এবং আমাদের সরবরাহকৃত স্টল ব্যানারটি পস্টে যুক্ত করতে হবে। ৩.পোস্টে আপনার পেইজ লিংক এ্যাড করতে হবে। ৪.প্রতি পোস্টে একটি মাত্র পণ্য সামগ্রী নিয়ে মেলায় অংশগ্রহণ করতে পারবেন। ৫.সারাদিনে কয়টি পোস্ট দিলেন এবং কত টাকা সেল হলো তার আপডেট এডমিন ও মডারেটর প্যানেলকে দিতে হবে। ৬। পোস্টের শুরুতে অবশ্যই বিসিক উদ্যোক্তা পরিবার, দিনাজপুর এবং Dinajpur Online Shopping Group Tag করতে হবে। আমাদের পেজে আপনি স্ক্রিনশট সহ মেসেজ করতে পারেন। পেজঃ Dinajpur Online Shopping
Love
3
1 Comments 0 Shares 220 Views 0 Reviews