আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন।
আলহামদুলিল্লাহ্‌, আপনাদের সকলের সহযোগিতায় আমরা আমাদের Uddokta Store এর মাল্টিভেন্ডর ওয়েবসাইট ছালু করেছি। যেখানে ভেরিফাইড সেলারগণ সহজেই তাদের স্টোর সম্পূর্ণ ফ্রিতে তৈরী করতে পারেন মাত্র ২ মিনিটেই।
অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, আমাদের উদ্যোক্তা সেলারগণ ইতিমধ্যে মাল্টিভেন্ডর ওয়েবসাইটে তাদের পন্য আপলোড ও বিক্রি শুরু করেছেন। আপনিও আপনার স্টোর নিবন্ধন করে নিন ফ্রিতে আর শুরু করুন আপনার নিজের বিজনেস অনলাইনে।
-এটি সকল উদ্যোক্তাদের নিজেদের ওয়েবসাইট।
-কোন সেলার ফি / কমিশন নেই
-বায়ার সেলারদের মাঝে -শতভাগ বিশ্বস্ততা স্থাপন করাই আমাদের মুল লক্ষ্য।
একাউন্ট তৈরী করতে ভিজিট করুন ও Sell বাটনে ক্লিক করুন। ফরম পুরন করে ফ্রি প্যাকেজ নিন। আপনার ভেন্ডর সেলিং এর জন্য নিমিষেই রেডি। https://store.uddokta64.com/
আমাদের সেলারদের নিয়ে খুব শীঘ্রই মিটিং করা হবে, যেখানে আপনারাই পরিচালনার দায়িত্ব নিবেন, কিভাবে আমরা সকল গ্রাহক কে মানসম্মত সেবা নিশ্চিত করতে পারি।
ভেন্ডর একাউন্ট খোলার নির্দেশনার জন্য নীচের Post Details link ক্লিক করুন।
আপনারা সবাই হয়তো জানেন, আমাদের ফেইসবুক গ্রুপটি কোন বাই সেল গ্রুপ নয়। এটি একটি কমিউনিটি। আপনারা যারা সেল পোস্ট দিতেছেন, কিন্তু Approve করা হচ্ছেনা, তাদের প্রতি অনুরধ রইলো, আপনারা ফ্রি ভেন্ডর একাউন্ট খুলুন আর আপনার প্রোডাক্ট আপলোড করুন। পন্যের লিংক শেয়ার করুন বিভিন্ন মাধ্যমে।
গ্রুপে আপনি আপনার পন্য সম্পর্কে লিখুন, আপনার সম্পর্কে লিখুন। আর সেখানে করুন আপনার পন্যের লিংক শেয়ার। তবে অবশ্যই পন্যের কারজকারিতা ও প্রয়োজনীয়তা নিয়ে লিখতে হবে।
সবাইকে অসংখ্য ধন্যবাদ।

Post Details link: https://www.facebook.com/groups/uddokta64/posts/332087778660904
আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ্‌, আপনাদের সকলের সহযোগিতায় আমরা আমাদের Uddokta Store এর মাল্টিভেন্ডর ওয়েবসাইট ছালু করেছি। যেখানে ভেরিফাইড সেলারগণ সহজেই তাদের স্টোর সম্পূর্ণ ফ্রিতে তৈরী করতে পারেন মাত্র ২ মিনিটেই। অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, আমাদের উদ্যোক্তা সেলারগণ ইতিমধ্যে মাল্টিভেন্ডর ওয়েবসাইটে তাদের পন্য আপলোড ও বিক্রি শুরু করেছেন। আপনিও আপনার স্টোর নিবন্ধন করে নিন ফ্রিতে আর শুরু করুন আপনার নিজের বিজনেস অনলাইনে। -এটি সকল উদ্যোক্তাদের নিজেদের ওয়েবসাইট। -কোন সেলার ফি / কমিশন নেই -বায়ার সেলারদের মাঝে -শতভাগ বিশ্বস্ততা স্থাপন করাই আমাদের মুল লক্ষ্য। একাউন্ট তৈরী করতে ভিজিট করুন ও Sell বাটনে ক্লিক করুন। ফরম পুরন করে ফ্রি প্যাকেজ নিন। আপনার ভেন্ডর সেলিং এর জন্য নিমিষেই রেডি। https://store.uddokta64.com/ আমাদের সেলারদের নিয়ে খুব শীঘ্রই মিটিং করা হবে, যেখানে আপনারাই পরিচালনার দায়িত্ব নিবেন, কিভাবে আমরা সকল গ্রাহক কে মানসম্মত সেবা নিশ্চিত করতে পারি। ভেন্ডর একাউন্ট খোলার নির্দেশনার জন্য নীচের Post Details link ক্লিক করুন। আপনারা সবাই হয়তো জানেন, আমাদের ফেইসবুক গ্রুপটি কোন বাই সেল গ্রুপ নয়। এটি একটি কমিউনিটি। আপনারা যারা সেল পোস্ট দিতেছেন, কিন্তু Approve করা হচ্ছেনা, তাদের প্রতি অনুরধ রইলো, আপনারা ফ্রি ভেন্ডর একাউন্ট খুলুন আর আপনার প্রোডাক্ট আপলোড করুন। পন্যের লিংক শেয়ার করুন বিভিন্ন মাধ্যমে। গ্রুপে আপনি আপনার পন্য সম্পর্কে লিখুন, আপনার সম্পর্কে লিখুন। আর সেখানে করুন আপনার পন্যের লিংক শেয়ার। তবে অবশ্যই পন্যের কারজকারিতা ও প্রয়োজনীয়তা নিয়ে লিখতে হবে। সবাইকে অসংখ্য ধন্যবাদ। Post Details link: https://www.facebook.com/groups/uddokta64/posts/332087778660904
STORE.UDDOKTA64.COM
Uddokta Store
Uddokta Store is an online store for buying and selling goods for real buyer and seller and products are being sold directly from the entrepreneurs.
Love
Like
4
0 Comments 0 Shares 869 Views 0 Reviews