• আবার আসলো জানুয়ারি মাস, গরমের অবসানে,
    নতুন বছরের নতুন হাওয়া উষ্ণতা দিলো প্রানে ।
    মনের সকল গ্লানি ভুলে জীবন গড় নতুন ভাবে ,
    নতুন নতুন স্বপ্ন দেখো নতুন বছরের টানে ।
    * হ্যাপি নিউ ইয়ার ২০২২*

    https://youtu.be/cybOfiOa2sA
    আবার আসলো জানুয়ারি মাস, গরমের অবসানে, নতুন বছরের নতুন হাওয়া উষ্ণতা দিলো প্রানে । মনের সকল গ্লানি ভুলে জীবন গড় নতুন ভাবে , নতুন নতুন স্বপ্ন দেখো নতুন বছরের টানে । * হ্যাপি নিউ ইয়ার ২০২২* https://youtu.be/cybOfiOa2sA
    Like
    1
    0 Comments 0 Shares 222 Views 0 Reviews
  • Like
    1
    0 Comments 0 Shares 172 Views 0 Reviews
  • Love
    1
    0 Comments 0 Shares 174 Views 0 Reviews
  • আমাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেল এ আপনাদেরকে স্বাগতম। আমাদের এই চ্যানেলটি যদিও তারিখে তৈরী করা হয়েছে, কিন্তু সময়স্বল্পতার কারনে এর কোন কার্যক্রম পরিচালিত হয়নি। যদিও কিছু টিউটোরিয়াল, শুধুমাত্র গ্রাহকগণকে তাদের কাজ / সাইট বুঝিয়ে দেয়ার জন্য ব্যবহার করা হয়েছিল (যা ইতিমধ্যে প্রাইভেট করে রাখা হয়েছে), কিন্তু সার্বজনীন ভাবে কোন টিউটোরিয়াল বা ভিডিও আপলোড করা হয়নাই। সাম্প্রতিক সময়ে অনেকের অনেক ধরনের প্রশ্ন ও সমাধান দিতে যা বেশীরভাগ আমাদেরকে রিপিট করতে হয়। আর তাইতো এখন থেকে আপনাদের জানা, ও যে কোন প্রজেক্টের ইউনিভার্সাল টিউটোরিয়াল আমরা এখানেই দিয়ে রাখবো, আপনাদের প্রয়োজনে দেখে নিবেন।
    ✋কি কি থাকবে আমাদের এই চ্যানেলে তা এক নজরে দেখে নেইঃ
    নিজেকে স্বাবলম্বী ও সফল উদ্যোক্তা / মুক্ত পেশাজিবী (ফ্রিলেন্সার) হিসেবে গরে তুলতে ও তথ্য প্রযুক্তির এই যুগে নিজেকে যুগোপযোগী করে গরে তুলতে যাবতীয় দক্ষ্যতা অর্জনের লক্ষে ফ্রি ক্লাশ ও টিউটোরিয়াল, যেমন-
    ✅ ইংরেজী ভাষা ও যোগাযোগের দক্ষ্যতা
    ✅ গ্রাফিক্স ডিজাইন ও মাল্টিমিডিয়া
    ✅ ডিজিটাল মার্কেটিং
    ✅ ওয়েব ডিজাইন
    ✅ ওয়েব ডেভ্লপমেন্ট
    ✅ নিজের ওয়েবসাইট নিজেই তৈরি
    ✅ ডোমেইন ও হোস্টিং ম্যানেজমেন্ট
    ✅ সিপ্যানেল ও সার্ভার সম্পর্কে ধারনা
    ✅উদ্যোক্তা / ফ্রিলেন্সার হতে অনুপ্রেরণামূলক এবং প্রেরণাদায়ক ভিডিও সহ অনেক অনেক গুরুত্বপূর্ণ ভিডিও ক্লাশ ও টিউটোরিয়াল আপলোড করা হবে। তাই আর দেরী না করে নিজে চ্যানেলটি Subscribe করে অন্যকেও Subscribe করতে শেয়ার করুন। পাশে থাকুন।
    চ্যানেল লিংক এ ক্লিক করে এক্ষনি সাবস্ক্রাইব করুন 🔔🔔🔔 https://t.ly/UPoR 🔔🔔🔔
    আমাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেল এ আপনাদেরকে স্বাগতম। আমাদের এই চ্যানেলটি যদিও তারিখে তৈরী করা হয়েছে, কিন্তু সময়স্বল্পতার কারনে এর কোন কার্যক্রম পরিচালিত হয়নি। যদিও কিছু টিউটোরিয়াল, শুধুমাত্র গ্রাহকগণকে তাদের কাজ / সাইট বুঝিয়ে দেয়ার জন্য ব্যবহার করা হয়েছিল (যা ইতিমধ্যে প্রাইভেট করে রাখা হয়েছে), কিন্তু সার্বজনীন ভাবে কোন টিউটোরিয়াল বা ভিডিও আপলোড করা হয়নাই। সাম্প্রতিক সময়ে অনেকের অনেক ধরনের প্রশ্ন ও সমাধান দিতে যা বেশীরভাগ আমাদেরকে রিপিট করতে হয়। আর তাইতো এখন থেকে আপনাদের জানা, ও যে কোন প্রজেক্টের ইউনিভার্সাল টিউটোরিয়াল আমরা এখানেই দিয়ে রাখবো, আপনাদের প্রয়োজনে দেখে নিবেন। ✋কি কি থাকবে আমাদের এই চ্যানেলে তা এক নজরে দেখে নেইঃ নিজেকে স্বাবলম্বী ও সফল উদ্যোক্তা / মুক্ত পেশাজিবী (ফ্রিলেন্সার) হিসেবে গরে তুলতে ও তথ্য প্রযুক্তির এই যুগে নিজেকে যুগোপযোগী করে গরে তুলতে যাবতীয় দক্ষ্যতা অর্জনের লক্ষে ফ্রি ক্লাশ ও টিউটোরিয়াল, যেমন- ✅ ইংরেজী ভাষা ও যোগাযোগের দক্ষ্যতা ✅ গ্রাফিক্স ডিজাইন ও মাল্টিমিডিয়া ✅ ডিজিটাল মার্কেটিং ✅ ওয়েব ডিজাইন ✅ ওয়েব ডেভ্লপমেন্ট ✅ নিজের ওয়েবসাইট নিজেই তৈরি ✅ ডোমেইন ও হোস্টিং ম্যানেজমেন্ট ✅ সিপ্যানেল ও সার্ভার সম্পর্কে ধারনা ✅উদ্যোক্তা / ফ্রিলেন্সার হতে অনুপ্রেরণামূলক এবং প্রেরণাদায়ক ভিডিও সহ অনেক অনেক গুরুত্বপূর্ণ ভিডিও ক্লাশ ও টিউটোরিয়াল আপলোড করা হবে। তাই আর দেরী না করে নিজে চ্যানেলটি Subscribe করে অন্যকেও Subscribe করতে শেয়ার করুন। পাশে থাকুন। চ্যানেল লিংক এ ক্লিক করে এক্ষনি সাবস্ক্রাইব করুন 🔔🔔🔔 https://t.ly/UPoR 🔔🔔🔔
    T.LY
    BOSS SOLUTION
    BOSS Solution is the official YouTube channel from Mominul Islam, a teacher (lecturer, English), freelancer at UpWork & Freelancer.com (main purpose is to teach as well as inform the upcoming freelancer), Professional Web Designer and Developer, Social Worker for Entrepreneur, Technical Writer as well as Blogger at A2Z Web. In this channel, You will have your most wanted video Tutorial to develop and grow your freelancing career, all skills like English Language & Communication, Web, Graphics Design & Development, Creating Website and Managing servers and so on. You will have some other videos bonus for Inspirational & Motivational Speeches here as well, which will help you a lot how you will grow your life and career. To learn More about Mominu Islam (Mominul SIr), please visit his official website at BOSS SOLUTION by following the link bellow. Learn More about Mominul Islam: https://boss-solution.com/about-the-founder #BOSS_SOLUTION #BOSS_SOLUTION_BD #WEB_SOLUTION_BD
    Like
    1
    0 Comments 0 Shares 231 Views 0 Reviews
  • আসসালামু আলাইকুম জুম্মা মোবারক
    আসসালামু আলাইকুম জুম্মা মোবারক
    0 Comments 0 Shares 261 Views 0 Reviews
  • https://www.youtube.com/watch?v=kirC93ahXyo
    https://www.youtube.com/watch?v=kirC93ahXyo
    0 Comments 0 Shares 620 Views 0 Reviews
  • শিক্ষকের মর্যাদা কি?
    শ্রদ্ধা ভরে স্মরণ করছি আমার সকল শিক্ষক ও শিক্ষিকা গণকে, যাদের আন্তরিকতা, স্নেহ, ভালোবাসা ও সুনির্দিষ্ট দিক নির্দেশনা না পেলে হয়তো আমিও আজ অক্ষর জ্ঞানহীন হয়ে থাকতাম, অথবা কোনো এক অকৃতজ্ঞের তালিকায় বসবাস করতাম। হে আল্লাহ তুমি আমাদের বিবেক জ্ঞান কে জাগ্রত করে দাও, তবে জ্ঞানপাপী ও অহংকারী করিওনা। আমরা জানি, একমাত্র আল্লাহই অমুখাপেক্ষী, বাকি সবাই মুখাপেক্ষী। তাই জীবন চলার পথে সকলকে সকলের জীবনে মুখাপেক্ষী হতে হবে। আমিও তাই। কারণ আমাদের একটা সমাজ আছে, সম্প্রদায় আছে , জীবন জীবিকার তাগিদে আমরা একে অপরের কাছে যাই। তাই আমাদের মাঝে সুসম্পর্কের বন্ধন তৈরি করে দিন।
    তা না হলে দুঃখে ক্ষোভে মন থেকে অব্যক্ত আন্দোলন জেগে উঠবে যা হয়তো কখনো প্রকাশ পাবেনা।
    "শিক্ষক আমি শ্রেষ্ঠ সবার,
    শেখাতে হবে এই অকৃতজ্ঞ সম্প্রদায়কে আবার।।"
    আমাদের দৈনন্দিন জীবনে অনেক ঘটনা ঘটে, আর একজন শিক্ষকের সমাজে অনেক কিছুরই সীমাবদ্ধতা থাকে, তারপরেও সমাজ তাকে দমিয়ে রাখার চেস্টা করে। তাদের নাকি শিক্ষকতাই করা উচিৎ, উনারা উদ্যোগ / বিজনেস এর কি বঝে, জাতীয় নেতা তো দূরে কথা, ইউনিয়ন পর্যায়ে ওয়ার্ড মেম্বারেরও অনেক সময় সমর্থন পায়না (সবার ক্ষেত্রে প্রযোজ্য নহে)।
    এর কারনঃ
    আপনি একজন অশিক্ষক হয়ে আরেকজন অশিক্ষকের (কিন্তু শিক্ষিত ও প্রতিষ্ঠিত) সামনে শুধু একটু শিক্ষক সম্পর্কে সমালোচনার সূত্র বা পয়েন্ট বের করে দিবেন। দেখবেন একজন শিক্ষকের নয় শুধু, পুরো শিক্ষক সম্প্রদায়কে উড়াধুরা করে ছেড়ে দিতে কুন্ঠিত হবেনা।
    যেমন:
    - আড়ালে কখনো স্যার তো বলবেইনা, বলবে মাস্টার (অথচ এরা জানেনা, যে অবজ্ঞার ভঙ্গিতে তুচ্ছ তাচ্ছিল্য করে মাস্টার বলে সম্বোধন করে, সেই মাস্টার মানে কি? তাই না জেনে একজন শিক্ষককে সির বলতে সংকোচ মনে হলে ভাই বা বয়স অনুযায়ী সম্বোধন করেন, প্রয়োজনে ছোট মনে হলে নাম ধরে ডাকেন, তবুও মাস্টার বলবেন না, বলে নিজেকেই ছোট করবেন না।)
    -মাস্টার মানুষ তো, সবাইকে শেখাতে চায়।
    - সবাইকে ছাত্র মনে করে।
    - নিজেকে অন্য প্রতিষ্ঠিত ছাত্রের রেফারেন্স দেয়।
    - দোকানদার রা ভাবে বাকিখোর।
    - মাস্টার মানুষ তো, খুব কৃপণ।
    আরো কত কি। মানলাম, সব অভিযোগ সত্য এতই যদি বিতৃষ্ণা শিক্ষক সম্প্রদায়ের উপরে, তাহলে এখনও কেনো নিজের সন্তানকে শিক্ষকের দ্বারস্থ করেন? অনেক তো টাকা, নাম, জস, খ্যাতি হয়েছে, একটু জ্ঞানটাকে সেই অবজ্ঞা জাতির কাছে ফেরত দিয়ে আসি এবং ঋণ মুক্ত হয়ে যাই, সেইসাথে সময়।
    কখনও স্কুলের ত্রিসীমানায় গিয়ে পরালেখা করে থাকলে নিচের কথাগুলো মনে প্রানে একবার বুঝে পড়ি, অহঙ্কার আর অবজ্ঞা থাকবেনা।--
    "মানুষেরও যে আকাশের মতো হৃদয় থাকতে পারে,
    তাকে না দেখলে হয়তো আমার দেখাই হতোনা।
    রূপকথারও বাইরে যে এক বিশাল জগৎ আছে,
    তার কাছে না শুনলে বোধ্যশুনাই হতোনা।
    আজকে আমার এই পৃথিবীর অনেক কিছুই চেনা,
    ব্ল্যাকবোর্ডের ওই কালো আকাশ আমায় এনে দেনা।
    এনে দেনা বয়স টা সেই ছয় কিংবা সাত,
    হয়তো তখন ফিরে পেতাম স্যার এর কোমল হাত।
    সালাম জানাই সহস্রবার আমার যিনি গুরু,
    যার কাছে হয়েছিল শিক্ষা জীবন শুরু।।"
    শিক্ষকের মর্যাদা কি? শ্রদ্ধা ভরে স্মরণ করছি আমার সকল শিক্ষক ও শিক্ষিকা গণকে, যাদের আন্তরিকতা, স্নেহ, ভালোবাসা ও সুনির্দিষ্ট দিক নির্দেশনা না পেলে হয়তো আমিও আজ অক্ষর জ্ঞানহীন হয়ে থাকতাম, অথবা কোনো এক অকৃতজ্ঞের তালিকায় বসবাস করতাম। হে আল্লাহ তুমি আমাদের বিবেক জ্ঞান কে জাগ্রত করে দাও, তবে জ্ঞানপাপী ও অহংকারী করিওনা। আমরা জানি, একমাত্র আল্লাহই অমুখাপেক্ষী, বাকি সবাই মুখাপেক্ষী। তাই জীবন চলার পথে সকলকে সকলের জীবনে মুখাপেক্ষী হতে হবে। আমিও তাই। কারণ আমাদের একটা সমাজ আছে, সম্প্রদায় আছে , জীবন জীবিকার তাগিদে আমরা একে অপরের কাছে যাই। তাই আমাদের মাঝে সুসম্পর্কের বন্ধন তৈরি করে দিন। তা না হলে দুঃখে ক্ষোভে মন থেকে অব্যক্ত আন্দোলন জেগে উঠবে যা হয়তো কখনো প্রকাশ পাবেনা। "শিক্ষক আমি শ্রেষ্ঠ সবার, শেখাতে হবে এই অকৃতজ্ঞ সম্প্রদায়কে আবার।।" আমাদের দৈনন্দিন জীবনে অনেক ঘটনা ঘটে, আর একজন শিক্ষকের সমাজে অনেক কিছুরই সীমাবদ্ধতা থাকে, তারপরেও সমাজ তাকে দমিয়ে রাখার চেস্টা করে। তাদের নাকি শিক্ষকতাই করা উচিৎ, উনারা উদ্যোগ / বিজনেস এর কি বঝে, জাতীয় নেতা তো দূরে কথা, ইউনিয়ন পর্যায়ে ওয়ার্ড মেম্বারেরও অনেক সময় সমর্থন পায়না (সবার ক্ষেত্রে প্রযোজ্য নহে)। এর কারনঃ আপনি একজন অশিক্ষক হয়ে আরেকজন অশিক্ষকের (কিন্তু শিক্ষিত ও প্রতিষ্ঠিত) সামনে শুধু একটু শিক্ষক সম্পর্কে সমালোচনার সূত্র বা পয়েন্ট বের করে দিবেন। দেখবেন একজন শিক্ষকের নয় শুধু, পুরো শিক্ষক সম্প্রদায়কে উড়াধুরা করে ছেড়ে দিতে কুন্ঠিত হবেনা। যেমন: - আড়ালে কখনো স্যার তো বলবেইনা, বলবে মাস্টার (অথচ এরা জানেনা, যে অবজ্ঞার ভঙ্গিতে তুচ্ছ তাচ্ছিল্য করে মাস্টার বলে সম্বোধন করে, সেই মাস্টার মানে কি? তাই না জেনে একজন শিক্ষককে সির বলতে সংকোচ মনে হলে ভাই বা বয়স অনুযায়ী সম্বোধন করেন, প্রয়োজনে ছোট মনে হলে নাম ধরে ডাকেন, তবুও মাস্টার বলবেন না, বলে নিজেকেই ছোট করবেন না।) -মাস্টার মানুষ তো, সবাইকে শেখাতে চায়। - সবাইকে ছাত্র মনে করে। - নিজেকে অন্য প্রতিষ্ঠিত ছাত্রের রেফারেন্স দেয়। - দোকানদার রা ভাবে বাকিখোর। - মাস্টার মানুষ তো, খুব কৃপণ। আরো কত কি। মানলাম, সব অভিযোগ সত্য এতই যদি বিতৃষ্ণা শিক্ষক সম্প্রদায়ের উপরে, তাহলে এখনও কেনো নিজের সন্তানকে শিক্ষকের দ্বারস্থ করেন? অনেক তো টাকা, নাম, জস, খ্যাতি হয়েছে, একটু জ্ঞানটাকে সেই অবজ্ঞা জাতির কাছে ফেরত দিয়ে আসি এবং ঋণ মুক্ত হয়ে যাই, সেইসাথে সময়। কখনও স্কুলের ত্রিসীমানায় গিয়ে পরালেখা করে থাকলে নিচের কথাগুলো মনে প্রানে একবার বুঝে পড়ি, অহঙ্কার আর অবজ্ঞা থাকবেনা।-- "মানুষেরও যে আকাশের মতো হৃদয় থাকতে পারে, তাকে না দেখলে হয়তো আমার দেখাই হতোনা। রূপকথারও বাইরে যে এক বিশাল জগৎ আছে, তার কাছে না শুনলে বোধ্যশুনাই হতোনা। আজকে আমার এই পৃথিবীর অনেক কিছুই চেনা, ব্ল্যাকবোর্ডের ওই কালো আকাশ আমায় এনে দেনা। এনে দেনা বয়স টা সেই ছয় কিংবা সাত, হয়তো তখন ফিরে পেতাম স্যার এর কোমল হাত। সালাম জানাই সহস্রবার আমার যিনি গুরু, যার কাছে হয়েছিল শিক্ষা জীবন শুরু।।"
    0 Comments 0 Shares 171 Views 0 Reviews
  • আলহামদুলিল্লাহ,
    সমস্ত [রসংসা মহান আল্লাহ তায়ালার, জিনি আমাদেরকে আজকের ফ্রিলেন্সিং ক্যারিয়ার নিয়ে প্রথম আলোচনা জুম মিটিং এর মাধ্যমে সফলভাবে সম্পন্ন করার তৌফিক দান করেছেন।
    অনেকেই আমাদের এই পোস্ট টিকে সিরিয়াসলি হয়তো নেন নি। কিন্তু আমাদের এই আলচনায় অনেক গুরুত্বপূর্ণ ও বাস্তবধর্মী উদাহরন উপস্থাপন করা হয়েছে।
    আজকে আমরা শুধুমাত্র পরিচিতি ও ফ্রিলেন্সিং এর বেসিক বিসয় নিয়ে আলোচনা করা হয়েছে। পরবর্তী ক্লাসে ফ্রিলেন্সিং এর প্রাথমিক থেকে প্রতিটি ধাপে ধাপে এডভান্স লেভেল পর্যন্ত বিষয় নিয়ে আলোচনা করা হবে।
    আশা করি যারা এখনও নিবন্ধন করেন নি, তারা ভিডিও ডেসক্রিপশনে গিয়ে লিঙ্ক থেকে নিবন্ধন করে নিতে পারেন। যারা ক্লাশ মিস করেছেন, তারা ভিডিও দেখে জেনে নিতে পারেন, যেখানে মারকেটপ্লেসে উপার্জনের বাস্তব উদাহরন স্ক্রিন শেয়ারের মাঝে দেখান হয়েছে।
    ক্লাস লিঙ্কঃ https://www.youtube.com/watch?v=rRw6jXCWrek
    আলহামদুলিল্লাহ, সমস্ত [রসংসা মহান আল্লাহ তায়ালার, জিনি আমাদেরকে আজকের ফ্রিলেন্সিং ক্যারিয়ার নিয়ে প্রথম আলোচনা জুম মিটিং এর মাধ্যমে সফলভাবে সম্পন্ন করার তৌফিক দান করেছেন। অনেকেই আমাদের এই পোস্ট টিকে সিরিয়াসলি হয়তো নেন নি। কিন্তু আমাদের এই আলচনায় অনেক গুরুত্বপূর্ণ ও বাস্তবধর্মী উদাহরন উপস্থাপন করা হয়েছে। আজকে আমরা শুধুমাত্র পরিচিতি ও ফ্রিলেন্সিং এর বেসিক বিসয় নিয়ে আলোচনা করা হয়েছে। পরবর্তী ক্লাসে ফ্রিলেন্সিং এর প্রাথমিক থেকে প্রতিটি ধাপে ধাপে এডভান্স লেভেল পর্যন্ত বিষয় নিয়ে আলোচনা করা হবে। আশা করি যারা এখনও নিবন্ধন করেন নি, তারা ভিডিও ডেসক্রিপশনে গিয়ে লিঙ্ক থেকে নিবন্ধন করে নিতে পারেন। যারা ক্লাশ মিস করেছেন, তারা ভিডিও দেখে জেনে নিতে পারেন, যেখানে মারকেটপ্লেসে উপার্জনের বাস্তব উদাহরন স্ক্রিন শেয়ারের মাঝে দেখান হয়েছে। ক্লাস লিঙ্কঃ https://www.youtube.com/watch?v=rRw6jXCWrek
    Love
    1
    0 Comments 0 Shares 509 Views 0 Reviews
  • hey
    hey
    0 Comments 0 Shares 255 Views 0 Reviews
  • আসসালামু আলাইকুম,
    অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, আমাদের উদ্যোক্তা 64 কমিউনিটি পোর্টাল (বিজনেস নেটওয়ার্ক) এর আন্ড্রইড অ্যাপস প্লে স্টোরে সফলভাবে পাবলিশ হয়েছে।
    আপনারা সবাই প্লে স্টোর থেকে ডাউনলোড করে লগিন করে আমাদের কমিউনিটির সাথে যুক্ত থাকুন। আর অ্যাপস ইন্সটল এর পরে সবাই একটা করে রিভিউ দিয়ে আসবেন, যা আমাদেরকে আরও আরও অনেক বেশী অনুপ্রানিত করবে।

    এবার বিজনেস হবে নিজের নেটওয়ার্ক এ, আমাদের নেটওয়ার্ক এ।

    আমাদের উদ্যোক্তা 64 কমিউনিটিতে ফ্রি একাউন্ট করুন এবং প্রয়োজনে
    আমাদের Android Apps ইন্সটল করে নিন নীচের লিঙ্ক থেকে।

    👉ওয়েবসাইট এ রেজিস্ট্রেশন করতে ভিজিট করুনঃ
    বিজনেস নেটওয়ার্ক লিঙ্কঃ https://uddokta64.com/

    👉অ্যাপস ডাউনলোড লিঙ্কঃ
    https://play.google.com/store/apps/details?id=com.uddokta64.app

    সবাইকে অনেক ধন্যবাদ।
    🙋‍♂️ আমি মমিনুল ইসলাম
    💁‍♂️ কাজ করছি আইটি ও উদ্যোক্তা উন্নয়নেে।
    সবার দোআ ও ভালবাসা একান্ত কাম্য।
    আসসালামু আলাইকুম, অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, আমাদের উদ্যোক্তা 64 কমিউনিটি পোর্টাল (বিজনেস নেটওয়ার্ক) এর আন্ড্রইড অ্যাপস প্লে স্টোরে সফলভাবে পাবলিশ হয়েছে। আপনারা সবাই প্লে স্টোর থেকে ডাউনলোড করে লগিন করে আমাদের কমিউনিটির সাথে যুক্ত থাকুন। আর অ্যাপস ইন্সটল এর পরে সবাই একটা করে রিভিউ দিয়ে আসবেন, যা আমাদেরকে আরও আরও অনেক বেশী অনুপ্রানিত করবে। এবার বিজনেস হবে নিজের নেটওয়ার্ক এ, আমাদের নেটওয়ার্ক এ। আমাদের উদ্যোক্তা 64 কমিউনিটিতে ফ্রি একাউন্ট করুন এবং প্রয়োজনে আমাদের Android Apps ইন্সটল করে নিন নীচের লিঙ্ক থেকে। 👉ওয়েবসাইট এ রেজিস্ট্রেশন করতে ভিজিট করুনঃ বিজনেস নেটওয়ার্ক লিঙ্কঃ https://uddokta64.com/ 👉অ্যাপস ডাউনলোড লিঙ্কঃ https://play.google.com/store/apps/details?id=com.uddokta64.app সবাইকে অনেক ধন্যবাদ। 🙋‍♂️ আমি মমিনুল ইসলাম 💁‍♂️ কাজ করছি আইটি ও উদ্যোক্তা উন্নয়নেে। সবার দোআ ও ভালবাসা একান্ত কাম্য।
    UDDOKTA64.COM
    Welcome to Uddokta 64
    Your Business Social Network
    Love
    3
    0 Comments 0 Shares 1K Views 0 Reviews