৪৭ প্রকার বিজনেস ক্যাটাগরির গ্রুপ তৈরী প্রসঙ্গে

5
2K

https://www.facebook.com/groups/uddokta64/permalink/282811196921896/

আসসালামু আলাইকুম।
আমরা ইতিমধ্যে  ৪৭  প্রকার বিজনেস ক্যাটাগরির গ্রুপ তৈরী করেছি। আপনাদের কারও বিজনেস এর গ্রুপ বাদ পরলে কমেন্টে জানাবেন, আমরা যুক্ত করে দিব ইনশাআল্লাহ্‌।
কেন এই গ্রুপঃ
আমাদের এই গ্রুপ হল প্রতিটি উদ্যোক্তা / সেলার / বায়ার এর জন্য এক একটি দোকান, যেখানে সবাই তার পণ্য ক্রয় বিক্রয়ের জন্য পোস্ট করবেন এবং একে অপরের সাথে যোগাযোগ সম্পন্ন করবেন।
আলচনার বিস্তারিত ভিডিও, স্ক্রিনশট, ছবি শেয়ারের জন্য প্রতিটি গ্রুপের অধিনে একটি করে ফেইসবুক গ্রুপ যুক্ত আছে। আমাদের মুল উদ্দেশ্য হল সঠিক ব্যক্তির সাথে যোগাযোগ করে দেয়া। আমরা জানি, ফেইসবুকে অনেক সুযোগ সুবিধা বেশী, যা আমরা কখনই পুরন করতে পারবনা, কিন্তু ফেইসবুক যেটা স্প্যামিং এর কারনে করতে পারেনাই, আমরা শুধুমাত্র সেটাই অর্গানাইজ করার চেষ্টা করতেছি।
সবার / সকল মেম্বারের গ্রুপ খোলার অনুমতি নেই কেন?
আসলে আমরা চাইনা একই বিজনেস নিয়ে কপি গ্রুপ তৈরী করা হউক। আমরা চাই এক বিজনেস এর একটি মাত্রই গ্রুপ থাকবে, যেখানে সকল বায়ার সেলার সমানভাবে ব্যবহার করতে পারবে। ক্রেতা পন্য বিক্রয়ের জন্য পোস্ট দিবেন, আর ক্রেতা কেনার জন্য নির্দিষ্ট পন্য চেয়ে পোস্ট দিবেন নির্দিষ্ট গ্রুপে। আমরা দেখেছি, ফেইসবুকের বাই / সেল গ্রুপ গুলতে এক গ্রুপেই সব পন্যের সেল পোস্ট দিয়ে থাকে, এতে করে কেউ কাঙ্ক্ষিত পন্য যথাসময়ে পায়না। তাই আমরা গ্রুপ তৈরী শুধুমাত্র সিস্টেম এডমিন এর কাছে রেখেছি। যেন কেউ বিরক্তিকর গ্রুপের অভিজ্ঞতার শিকার না হয়।
আমি কোন গ্রুপে জয়েন করবো?
আপনি যদি সেলার হয়ে থাকেন, তাহলে আপনি আপনার যে যে ক্যাটাগরির পন্য নিয়ে বিজনেস করেন, শুধুমাত্র সেসকল গ্রুপেই জয়েন করবেন। শুধু শুধু অধিক গ্রুপে জয়েন করে নোটিফিকেশন এর বিড়ম্বনায় যাবেন না। এতে করে গ্রুপের প্রতি অনিহা আসবে আর আপনার বিজনেস এর উপরে এর প্রভাব পরবে।
একইভাবে আপনি যদি ক্রেতা হয়ে থাকেন, তাহলে আপনি আপনার যে যে ক্যাটাগরির পন্য ক্রয় করেন বা করতে চাচ্ছেন, শুধুমাত্র সেসকল গ্রুপেই জয়েন করবেন। শুধু শুধু অধিক গ্রুপে জয়েন করে নোটিফিকেশন এর বিড়ম্বনায় যাবেন না। এতে করে আপনারও গ্রুপের প্রতি অনিহা আসবে। আপনার কাঙ্ক্ষিত পন্য ক্রয় করা হয়ে গেলে আপনি চাইলে গ্রুপ থেকে লিভ নিতে পারেন, আবার চাইলে থাক্তেও পারেন।
লিংক ফেইসবুক সাপোর্ট গ্রপের উদ্দেশ্য কি ও কেনঃ
যেহেতু আমরা এখনও মিডিয়া ফাইল আপলোড এর সুবিধা প্রদান করিনাই, তাই কারও মিডিয়া ফাইল শেয়ার, মেসেঞ্জারে কথা বলা, এসকল সুবিধা যেন ফেইসবুক থেকে নিতে পারে তাই আমরা প্রতিটি পোর্টালের গ্রুপের সাথে একটি করে ফেইসবুক সাপোর্ট গ্রপের লিংক করে দিয়েছি। আমরা আগেও বলেছি, এখনও বলেছি, আমাদের ফেইসবুক বানানো বা এর পূর্ণ সুবিধা দেয়া সম্ভব না। তবে আমরা ফেইসবুকেই ক্রেতা বিক্রেতা দিতেছি শুধুমাত্র প্রকৃত বায়ার ও সেলারের মাঝে পরিচয় করে দিয়ে।
আপনি চাইলে লিংক ফেইসবুক গ্রুপেও বিস্তারিত পোস্ট দিয়ে পোর্টাল গ্রুপে লিংক শেয়ার করতে পারেন।
আমাদের গ্রুপ করার লক্ষ্য ও উদ্দেশ্যঃ
আমাদের এখানে গ্রুপের মেম্বার অধিক করা কখনই মুখ্য উদ্দেশ্য নয়। আমরা চাই যারা জয়েন করবেন, সবাই প্রকৃত সেলার ও বায়ার থাকবেন।
পরবর্তী পোস্টে আরও বিস্তারিত আসছে...।। সাথেই থাকুন।
Love
Like
8
Search
Categories
Read More
Other
EA Sports FC 24 Guide: How to play FC 24 as a Beginner
eSports is a sport of its own now – and many of us separate it from actual game that the FC...
By igmeet fc24coins 2023-10-26 03:20:38 0 466
Other
Starting Strong: A Novice's Handbook to Currency Farming in PoE
Path of Exile (PoE) stands as a widely acclaimed online action role-playing game that demands a...
By igmeet poeorbs 2023-11-23 00:52:19 0 680
Other
5 Ways for ESO Gold - The Beginner's Blueprint for Elder Scrolls Online Gold
Within ESO, gold serves as the currency enabling players to acquire potions, houses, new gear,...
By igmeet esogold 2024-01-10 00:42:42 0 712
Networking
Safeguard Your Bankroll: Master Soccer Betting
Safeguard Your Bankroll: Master Soccer Betting Soccer betting is always one of the favorite...
By Khoa Nguyen 2024-07-17 03:12:16 0 170
Social Media Marketing
Decoding the Meaning of Numbers in Bookmaker Odds Tables
Decoding the Meaning of Numbers in Bookmaker Odds Tables For newcomers stepping into the world...
By Hanoi Phoco 2024-10-21 03:19:13 0 22